আপনি কি Windows 8 কিংবা Windows 8.1 ব্যবহার করছেন? আপনার কম্পিউটারের কোন ফাইল ডিলিট এর সময় সরাসরি ডিলিট হয়েছে যাচ্ছে? তাহলে আর দেরি কেন নিয়ে নিন সমাধান। - এস. আই. টি গ্রুপ

728x90 AdSpace

Trending
Friday, August 7, 2015

আপনি কি Windows 8 কিংবা Windows 8.1 ব্যবহার করছেন? আপনার কম্পিউটারের কোন ফাইল ডিলিট এর সময় সরাসরি ডিলিট হয়েছে যাচ্ছে? তাহলে আর দেরি কেন নিয়ে নিন সমাধান।


আপনারা যারা Windows 8 কিংবা Windows 8.1 ব্যবহার করছেন তারা কম্পিউটারের কোন ফাইল কিংবা ফোল্ডার ডিলিট করার সময় কোন কনফারমেশন্স ডাইলগ বক্স দেখতে পান না। এটি আপনার কম্পিউটারের কোন সমস্যা না এটি Windows 8 কিংবা Windows 8.1 এর ডিফল্ট সেটাপ এ হাইড করে দেওয়া আছে। এই সমস্যাটির কারণে দেখা যায় অনেক গুরুত্ব পূর্ণ ফাইল ডিলিট হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। তাই আজ আপনাদের দেখাবো কিভাবে Windows 8 কিংবা Windows 8.1 এ ডিলিট ডাইলগ বক্সটি কোন ফাইল কিংবা ফোল্ডার ডিলিট করার সময় শো করবে। নীচে চিত্রের সাহয্যে তা দেখানোর চেষ্টা করেছি।

০১। উপরের চিত্রের মত প্রথমে Recycle Bin Folder icon এর উপর মাউসের রাইট বাটন এ ক্লিক করুন।

০২। এবার উপরের চিত্রের মত কয়েকটি অপশন দেখতে পাবেন। এখন সবার নীচে Properties option টিতে ক্লিক করুণ।

০৩। উপরের চিত্রের মত একটি Dialog box দেখতে পাবেন।

০৪। উপরের চিত্রে দেখানো অপশনটি সাধারনত un-check  থাকে। এটি check করে দিন।

উপরের চিত্রে দেখানো "Apply" বাটনে ক্লিক করুণ এরপর Ok বাটনে ক্লিক করে বের হয়ে আসুন। এবার আপনার কাজ শেষ। এখন আপনি একটি ফাইল ডিলিট করে দেখুন Delete dialog box টি show করছে।

এই বিষয়ে ভিডিও টিটোরিয়ালটি দেখতে এখানে ক্লিক করুণ।
আমাদের ফেসবুক পেইজের সাথে যুক্ত থাকতে এখানে ক্লিক করুন।
এছাড়াও আমাদের ফেসবুক গ্রুপে আপনার বিভিন্ন সমস্যা নিয়ে প্রশ্ন করতে পারেন তাই আমাদের ফেসবুক গ্রুপে যুক্ত হতে এখানে ক্লিক করুন।
আপনি কি Windows 8 কিংবা Windows 8.1 ব্যবহার করছেন? আপনার কম্পিউটারের কোন ফাইল ডিলিট এর সময় সরাসরি ডিলিট হয়েছে যাচ্ছে? তাহলে আর দেরি কেন নিয়ে নিন সমাধান। Reviewed by Habibur Rahaman on 3:11:00 PM Rating: 5 আপনারা যারা Windows 8 কিংবা Windows 8.1 ব্যবহার করছেন তারা কম্পিউটারের কোন ফাইল কিংবা ফোল্ডার ডিলিট করার সময় কোন কনফারমেশন্স ডাইলগ বক্...

No comments: